ট্যাবের সাথে রবিবার রবিবার, মেকআপের পাশাপাশি কবজ ব্লগ মাসকট, ভোল। 336

আমি সম্প্রতি একটি আঞ্চলিক ব্লগ লেখক দ্বারা ফ্যাশন এবং সৌন্দর্যের ক্ষেত্রের বাইরে বিষয়গুলির উপর আমার দক্ষতা প্রস্তাব করার জন্য ট্যাপ করেছি।

যেহেতু আমার ভক্তদের জীবনযাত্রার পথের জন্য ক্ল্যামারিং করা হয়েছে, পাশাপাশি আমি আমার ডিজিটাল সাম্রাজ্যের বিকাশের চেষ্টা করছি, আমি বিড়ালের জন্য কীভাবে গাইডগুলির একটি সিরিজের উপর একটি সিরিজের উপর শুরু করেছি।

বিজ্ঞাপন

এখন, এই শুধু আপনার সাধারণত “dummies জন্য” গাইড না। আমি বিস্তারিতভাবে এবং কটি মডেলিংয়ের জীবনকালের উপর প্রাপ্ত অপরিহার্য feline বোঝার পাশাপাশি আজকে আমরা বিড়ালের সাথে সম্পর্কিত সবচেয়ে প্রয়োজনীয় সমস্যাগুলির সাথে শুরু করবো: শত্রুদের বিরুদ্ধে রক্ষাকারী বাহিনীর বিরুদ্ধে।

আমি এখন এই গাইডটি টেরিটরিয়াল ডিফেন্সের সাথে আমার পছন্দের উপাদানটি দিয়ে শুরু না করে থাকি তবে আমি এখনই পুনর্নির্মাণ করবো: আনুষাঙ্গিক।

গিয়ার পেতে

এটা কি বলছেঃ “অলস হাত দিয়াবলের কর্মশালায়”? আমার সহকারীরা (বহুবচন) ব্যস্ত রাখার জন্য ক্রয় করার জন্য, আমি আমার পুরুষ সহকারী / ম্যাসেউজ / ব্যক্তিগত ফিটনেস প্রশিক্ষককে আমার জন্য একটি কাস্টমাইজড couture জোতা ফ্যাশন করতে, আমি নিশ্চিত করতে পারে যে আমি সম্প্রদায়ের পাশাপাশি শৈলীতে সম্প্রদায়কে প্যাট্রোল করতে পারি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এই নির্দিষ্ট জোতা নাইলন ওয়েববিং, হুক এবং লুপ ভেলক্রো-স্টাইল টেপ স্ট্রিপগুলি পাশাপাশি একটি ক্রাফ্ট আঠালো বন্দুক ব্যবহার করে আমার হুস্কি ফ্রেমের সাথে নির্মিত হয়েছিল, তবে আমিও একইভাবে পেটোতে কিছু অসাধারণ প্রাক-তৈরি গিয়ার দেখেছি।

দীর্ঘ দৃষ্টিশক্তি লাইন জন্য চেহারা

আপনার এলাকাটিকে রক্ষা করার সবচেয়ে অপরিহার্য উপাদানগুলির মধ্যে একটি হল আফার থেকে আসার প্রতিপক্ষকে দেখতে সক্ষম। প্যাট্রোলিংয়ের সময়, আমি সর্বদা দীর্ঘ দৃষ্টিশক্তি লাইনগুলির সাথে অবস্থান নির্বাচন করি যা আমাকে অন্যান্য বিড়াল এবং পাশাপাশি অনুপ্রবেশকারীদের দেখতে সক্ষম করে। এটি একটি মুখোমুখি ইভেন্টে একটি কৌশলগত পরিকল্পনা প্রণয়ন করার জন্য আমাকে সময় দেয়।

একটি পরিধি স্থাপন

একবার আপনি আপনার এলাকায় দীর্ঘ দৃষ্টিশক্তি লাইনের সাথে এলাকাগুলি নির্ধারিত করেছেন, একটি পরিধি স্থাপন করুন।

প্রকৃতির দ্বারা, বিড়ালরা আঞ্চলিক, সেইসাথে আমাদের মধ্যে কয়েকজন সীমানা সম্মান করে না। আপনার এলাকার পাশাপাশি আপনার শত্রুদের মধ্যে সীমানাগুলি চিহ্নিত করা অপরিহার্য। একটি পরিধি স্থাপন।

কমান্ড একটি দ্বিতীয় তালিকাভুক্ত করুন (যদি প্রয়োজন হয়)

“কোন feline একটি দ্বীপ না।” ব্যক্তিগতভাবে, আমি বিশ্বাস করি যে বলছে যে বুলশ * টি, তবে আপনি ব্যাকআপের প্রয়োজন হবে এমন সময় আছে। যদি প্রয়োজন হয়, কমান্ড একটি দ্বিতীয় তালিকাভুক্ত করুন। আদর্শভাবে, এটি এমন কাউকে হতে হবে যা আপনি নিঃশর্তভাবে গণনা করতে পারেন, যারা ক্ষুধার্ত হয় তখন আপনি একইভাবে খেতে পারবেন।

উচ্চ স্থল লাভ

দীর্ঘ দৃষ্টিশক্তি লাইনের সাথে আপনার এলাকার এলাকায় নির্ধারণ করার মতো, আপনি উচ্চতর আপ, আরো অনেক এলাকা আপনি জরিপ করতে সক্ষম হবেন।

বাইরে patrols সঞ্চালনের পাশাপাশি, আমি একইভাবে অভ্যন্তরীণ মুখোমুখি অভ্যন্তরীণ উইন্ডোজ মধ্যে পজিশনিং lookouts সুপারিশ। মনে রাখবেন, প্রতিপক্ষের ঘুম না।

আমরা হব…

আপনি তাদের অ্যাক্সেস লাভ আছে যদি আমি অত্যন্ত আরোহণ গাছপালা সুপারিশ। এটি শুধুমাত্র একটি চমত্কার কার্ডিওভাসকুলার ওয়ার্কআউট নয়, তবে এটি একইভাবে আপনার নখের পাশাপাশি আপনার এলাকাটি উপরে থেকে জরিপ করার সুযোগ দেয়।

আপনার প্রতিপক্ষকে জানুন (গুরুত্বপূর্ণ)

** কোড নাম: রাশিয়ান নীল **

আমি যখন নোভাতোতে স্থানান্তরিত হলাম, তখন আমি মানব এজেন্টদের প্রোফাইলকে সাহায্য করার জন্য আশেপাশের ফ্যালাইন শত্রুদের প্রোফাইলকে সহায়তা করার জন্য তালিকাভুক্ত করেছিলাম। আমি একই জিনিস করার উপদেশ দিচ্ছি…

** কোড নাম: Tater **

** কোড নাম: charlize **

** কোডনাম: এলসা **

** কোডনাম: ক্রস-আইড কিটি **

একটি সুরক্ষিত কমান্ড সেন্টার তৈরি করুন

পরবর্তী স্তরে পুনর্মিলন নিতে, সমস্ত সাম্প্রতিক নজরদারি প্রযুক্তির সাথে একটি কমান্ড সেন্টারের ক্ষতিপূরণ ক্ষতিপূরণ। এই ভাবে, আপনি নিরাপদে নিরাপদে যখন intel জড়ো করতে সক্ষম হবেন।

আমার নতুন কমান্ড সেন্টারের বিল্ডিংটি কার্যকরীভাবে সম্পন্ন, পাশাপাশি আমরা এই সপ্তাহে এটি স্থাপন করার আশা করি।

সতর্ক থাকার জন্য naps নিতে

রিটার্নস হ্রাসের ফলাফল যখন একটি বিন্দু আসে একটি বিন্দু আসে। আপনার প্রান্ত হারান না। রুটিন পর্যায়ক্রমিক naps আপনার শরীরের পাশাপাশি আপনার মন রিচার্জ করার পাশাপাশি একটি শীর্ষ স্তরে বহন করতে।

বিজ্ঞাপন

এই টিপস অনুসরণ করুন, পাশাপাশি আপনি খুব শীঘ্রই, একটি বস মত আপনার এলাকা রক্ষা করা হবে।

নিরাপদ থাকুন, শক্তিশালী থাকুন এবং সর্বোপরি, সুন্দর থাকুন,

ট্যাব

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *