ডলস ও গাব্বনের নতুন ব্রোঞ্জের ডুও জিজ্ঞেস করে, “আপনি কি একটি প্রাকৃতিক ব্রোঞ্জ?”

স্মোকি চোখ, লাল ঠোঁট, জেট কালো নখ (এমএমএম, ডিয়র বার) …

আমি এখন আমার অফিসে আদর্শে বসে আছি, এখন একটি sweatshirt এবং দীর্ঘ প্যান্ট ব্যবহার করে। যদি আমি ভাল বুঝতে পারিনি, তবে আমি এটা নভেম্বর ছিলাম।

বিজ্ঞাপন

যে শুধু craziness …

বিজ্ঞানীরা এই বছর ঘটছে এমন একটি এল নিনোর সম্ভাবনাগুলি হ্রাস পাচ্ছে, তবে সম্ভবত তারা উত্তর ক্যালিফোর্নিয়ার কথা বলতে মনে রাখতে ব্যর্থ হয়েছে কারণ এটি ইতিমধ্যে পতনের মত মনে হয়!

আবহাওয়া-অনুসারে, আমি এখনো এটির জন্য প্রস্তুত নই। মেকআপ-ভিত্তিক, এটি সত্যিই কোন ব্যাপার না, বিশেষত যখন এটি ব্রোঞ্জারের সাথে সম্পর্কিত হয়।

কারণ আমি সবসময় bronzers জন্য নিচে। ব্রোঞ্জার ডুওর মতো ব্রোঞ্জার ডুও (ডলার 66 ডলার) ডলস ও গাব্বনে। সূক্ষ্মভাবে milled পাউডার কার্যত ত্বকের মধ্যে melts।

কম্প্যাক্ট হোমগুলি ব্রোঞ্জারের দুটি প্যান – অন্যের তুলনায় এক লাইটার – কোন ধরনের একটি আপিল বক বিছানা ভাগ করুন, অন্যের উপরে একের সাথে। আপনি পৃথকভাবে ছায়া ব্যবহার করতে পারেন, বা একসঙ্গে তাদের মিশ্রিত করতে পারেন।

বিজ্ঞাপন

Bronzers উভয় উষ্ণ সোনালী লাল undertones পাশাপাশি সূক্ষ্ম sheens আছে। আমি আমার চুক্তির পাশাপাশি কনট্যুরিংয়ের তুলনায় আমার চুক্তির চারপাশে উষ্ণতার হালকা পর্দা যোগ করার জন্য আরও অনেক কিছু পছন্দ করি, যখন আমি আমার জলপাই cheekbones নিচে তাদের মনোনিবেশ করার সময় একটি বিট tones একটি বিট muddy পাশাপাশি ঠান্ডা দেখতে পারেন বিবেচনা।

তবে, আপনার ত্বকের বিখ্যাত রেডডিশ আন্ডারটোন আছে, তবে আপনাকে অবশ্যই এই দুটিটিকে উষ্ণতা এবং / অথবা কনট্যুরিংয়ের জন্য যুক্ত করতে সক্ষম হবেন, পাশাপাশি এটি সম্ভবত অসম্পূর্ণ এবং সেইসাথে প্রাকৃতিক (এবং কে চায় না ?)।

আপনি যদি আগ্রহী হন, তবে ব্রোঞ্জের ডুওতে রাজ্য Ciao আপনি এটি দেখতে পাবেন। এটি এখন ইন্টারনেটে পাশাপাশি ডলসে ও গাব্বান কাউন্টারে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *