আমি চাঁদে আছি রুমালিং

কেপলিং ইউরোপা বহন ব্যাগ ($ 89)
আমার husky tabby মত, আমার cherished Kipling Europa বহন ব্যাগ বড় পাশাপাশি চার্জ।

বেশ কয়েকটি পকেট পাশাপাশি একটি রুমাল অভ্যন্তর সহ, এটি অত্যন্ত সহায়ক হলে আপনি যদি আমার মতো, সাধারণত নিজেকে আবিষ্কার করতে বাধ্য করেন যা রান্নাঘরের এলাকা ডুবে যাওয়ার জন্য প্রায় আনতে বাধ্য হয়।

বিজ্ঞাপন

কখনও কখনও পাঁচটি নগ্ন lipsticks পাশাপাশি glosses অন্তর্ভুক্ত যে সব যে সব অনেক বা কম একই ছায়া আছে …

এই মুহূর্তে ব্যাগটি দুটি ওয়াটলট, একটি বড় মেকআপ ব্যাগ, একটি ছাতা, একটি বুনা সুতা টুপি, আমার ফোন, গোপন এবং Feline আচরণের একটি পাউন্ড। পাশাপাশি এটি এখনও অতিরিক্ত স্থান আছে!

আমি সম্ভবত কয়েকটি পকেটটি খালি করলেও অনেক বেশি এলাকাও প্রশংসাসূচক হতে পারে, তবে এটির অনেকগুলি প্রায়শই আমি মনে রাখতে ব্যর্থ হচ্ছি।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

ভালো লেগেছে, আমি এই বিকেলে পকেটগুলির একটিটি খুলে দিয়েছিলাম এবং সেইসাথে ভিটামিনের পাশাপাশি চুলের পিনের একটি কৌশলগত স্টক আবিষ্কার করেছি …

ব্যাগটি লাইটওয়েট, জল-প্রতিরোধী নাইলন থেকে তৈরি করা হয়, তাই এটি পরিষ্কার করা অত্যন্ত সহজ।

একবার একবার, এটি একইভাবে একটি আরাধ্য বিট স্টাফযুক্ত পশু বানর এটি থেকে ঝুঁকিপূর্ণ ছিল, তবে পদ্ধতির সাথে কোথাও বানরটি অদৃশ্য হয়ে গেল … আমি অস্পষ্টভাবে একটি captivating সন্তানের কাছে প্রদান করে।

বিজ্ঞাপন

যাইহোক, প্রায়শই আমি আমার DSLR ক্যামেরা ধরে রাখার জন্য এই ব্যাগটি ব্যবহার করি। আমি শুধু প্রাথমিক ডিপমেন্টে একটি ওএনএ ক্যাম ব্যাগ ঢোকাবো।

২010 সালে আমি মেসির পিঠে ব্যাগ পেয়েছি, পাশাপাশি এটি এখনও নতুন হিসাবে বড় (অনুপস্থিত বানর চিত্তাকর্ষক)। আমি দেখি এটি এখনও তিনটি ছায়াছবি – কালো, রূপা এবং ধূসর – $ 89 এর জন্য ইন্টারনেটে এখনও সরবরাহ করা হয়েছে।

অত্যন্ত বাঞ্ছনীয়!

Europa Kipling দ্বারা ব্যাগ বহন ($ 89)

জল-প্রতিরোধী নাইলন যা একটি স্পঞ্জ বা একটি আর্দ্র তোয়ালে দিয়ে পরিষ্কার করা সহজ

নিয়মিত বহন চাবুক

শীর্ষ জিপার বন্ধ

সামনে পাশাপাশি পক্ষের উপর একাধিক zippered পকেটে

অভ্যন্তর বৈশিষ্ট্য জিপ পকেট, গুরুত্বপূর্ণ আলিঙ্গন, সেল ফোন পকেট সঙ্গে সংগঠক প্যানেল, খোলা স্লিপ পকেট পাশাপাশি কলম sleeves

12-1 / 4 “প্রশস্ত, 8-3 / 4” লম্বা পাশাপাশি 6-1 / 4 “গভীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *