ঝরনা রুম শেল্ফ: আহাভা, অ্যান্টিকা ফার্মাসিস্টা, টাটা হার্পার এবং আগ্রারিয়া

আমার বন্ধু সিন্ডি দ্বারা শরীরের লোশনগুলি দৃঢ়ভাবে অ্যান্টি-সৌন্দর্য, এবং এটি বিরল যখন সে মেকআপ বা আপিল পণ্য সম্পর্কে কথা বলতে চায়, তাই এই স্নিপেটটি আমরা সম্প্রতি একটি রোমাঞ্চকর কথোপকথন একটি আনন্দদায়ক বিস্ময় ছিল।

সিন্ডি: আপনি প্রতিদিন শরীরের লোশন ব্যবহার করেন?

বিজ্ঞাপন

আমিঃ আচ্ছা, হ্যাঁ। আপনি না?

সিন্ডিঃ ওহ ওহ। আমি করতে হবে না। আমি সত্যিই শুষ্ক ত্বক না।

আমিঃ তোমাকে ভাগ্যবান!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

সিন্ডিঃ আপনি কি সর্বত্র এটি ব্যবহার করতে হবে? এমনকি আপনার পায়ে?

আমিঃ ওহ, হ্যাঁ। বিশেষ করে আমার ফুট।

সিন্ডিঃ যদি আপনি একটি দিন মিস করেন তাহলে কি হবে?

আমি: আমার ত্বক crusty parmesan পনির মত চেহারা শুরু হয়।

হ্যাঁ, এটি একটি ভাল চেহারা নয়, আমি শরীরের লোশনগুলিতে বড় কেন। এখানে আমার ঝরনা রুম শেল্ফ উপর বর্তমানে বসবাস করছে …

আহাভা খনিজ সংস্থা লোশন ডুও (একটি 17-ওজ বোতল জন্য $ 37.50): আমার জন্য এক, আমার মামা জন্য এক! এবং এই বোতল বিশাল।

প্রথম, আহাভা খনিজ সংস্থা লোশন হেললা ময়শ্চারাইজিং এখনো একটি মসৃণ অবশিষ্টাংশ ছেড়ে না। এটি একচেটিয়াভাবে $ 37.50 ($ 96 মান) এর জন্য Nordstrom এ বিশেষভাবে একটি দুটি প্যাক হিসাবে আসে, এবং হালকা পাউডার সুগন্ধি আমার সুগন্ধি overwhelm না।

Antica Farmacista Peonia, Gardenia & Rosa Bouse Moisturizer (10-ওজের জন্য $ 25 ডলার। বোতল): রোজ এই ময়শ্চুরাইজার এর স্মরণীয় সুগন্ধি, এবং সুবাস সুবর্ণ সারা দিন দীর্ঘ এবং আমার গোলাপী পারফিউমের সাথে ভাল লেগেছে।

ময়শ্চারাইজিং সূত্রটি হ’ল AHAVA লোশন এর চেয়ে একটি স্পর্শ গ্রাসী, কিন্তু এটি আমার প্রচুর পরিমাণে ময়শ্চারাইজিং উপাদান রয়েছে যা আমার মগজ, মিষ্টি বাদাম তেল এবং শিয়া মাখনের মতো কয়েকটি নামে ভালভাবে বসে থাকে।

টাটা হার্পার 100% প্রাকৃতিক ও ননটোক্সিক ফোর্টফাইং শরীরের লোশন (4.1-ওজের জন্য $ 68। বোতল): আমি টাটা হার্পারের ত্বকের যত্ন লাইনের পিছনে পদ্ধতির পছন্দ করি। তারা প্রাকৃতিকভাবে প্রাপ্ত উপাদান ব্যবহার করে এবং সিন্থেটিক স্টাফ এড়িয়ে যান।

একটি তাজা, ঘাস সুগন্ধি সঙ্গে একটি বিরোধী-সুপরিণতি শরীরের লোশন, এই চামড়া টেক্সচার এবং স্বন উন্নতিতে বিশেষজ্ঞ, কিন্তু আমার জীবনের জন্য, আমি পাম্প কাজ করতে পারছি না!

এটা আমাকে একেবারে cray ড্রাইভ।

আপনি মনে করেন যে 68 ডলারের জন্য পাম্প কাজ করবে, কিন্তু NOOOOO।

Agraria Lemon verbena হাত ও শরীরের লোশন (একটি 8.45-OZ বোতল জন্য $ 24): আমি এই লাইটওয়েটটি রাখি, আমার রান্নাঘরে আমার রান্নাঘরে সিট্রাসি লোশনটি ব্যবহার করার পরে আমি আমার হাত ধুয়ে ফেলি কারণ এটি আমার বডের উপর পরিধান করতে একটু বেশি লিমনি … প্রায় একটি cleanser মত)।

তবুও, এটি আর্দ্রতা দিয়ে লোড করা হয়েছে এবং আমার আঙ্গুলের নিপীড়ন অনুভব করে না, যা আমি পছন্দ করি, এবং ওহ! – বে এলাকা চিৎকার আউট। ব্র্যান্ড এসএফ ভিত্তিক হয়।

প্রশ্নঃ আপনি কোন শরীরের লোশনগুলি ব্যবহার করছেন এবং সাম্প্রতিক প্রেমময় করছেন? আমি কি আদর্শ ময়লা চেষ্টা করতে হবে? আমার crusty parmesan- মত শুষ্ক ত্বক আগাম ধন্যবাদ।

পিএমএস চা

হাসি না, কিন্তু আমি এই জিনিসটিকে আমার “পিএমএস চা” বলে ডাকি।

ঠিক আছে, যদি আপনি চান হাসি। আমি এটা একেবারে শীতল করছি!

আমি আমার ক্যালেন্ডারে আমার “মানসিক ট্রিগার” সপ্তাহের উপর আসছি (তাই মজা করছে না), তাই আমি স্ট্যান্ডার্ড মেডিসিনের মাধ্যমে এই জৈব রাস্পবেরি পাতা চা চা চেষ্টা করছি, যা আপনার নারীর সময় মেজাজ এবং কী নয় …

আমি সন্দেহ করি যে এটি চকোলেট কেকের একটি টুকরা হিসাবে থেরাপিউটিক হিসাবে হবে না … কিন্তু এখানে আশা করা, lol!

বিজ্ঞাপন

আপনি একটি চমৎকার মঙ্গলবার আছে, ঠিক আছে?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *