দিন কবজ ভোল। ২3: ম্যাক Bangin ‘চমত্কার Blush … এবং 2016 এর সেরা চলচ্চিত্রগুলির মধ্যে একটি!

পাঁচটি নতুন ম্যাক Bangin ‘চমত্কার blushes ($ 16 প্রতিটি)
কেন Eyeshadow পাত্র মধ্যে $ 16 ম্যাক bangin ‘চমত্কার পাউডার blushes হয়?

আমার জীবনের জন্য, আমি এটা বুঝতে পারছি না। আমি তাদের মধ্যে একটি বাছাই করেছি এটি একটি ছায়া ছিল অন্তত অর্ধ ডজন বার একটি ছায়া ছিল। ম্যাট লালের মতো, কখনো কখনো বলবেন না? – আমাকে পাগল কল করুন, কিন্তু আমি আমার ক্রিজে এটি রাখতে চাই।

বিজ্ঞাপন

আমি Dunno … কিছু ক্ষেত্রে আমি মনে করি লাল স্মোকি চোখ খুব শান্ত দেখতে পারে, কিন্তু সম্ভবত আমি সম্প্রতি Instagram এ খুব বেশি সময় কাটছি।

হাঃ হাঃ হাঃ!

এগুলি এত উজ্জ্বল এবং তাই রসিকতা যা তারা গ্রীষ্মের ফল আমাকে মনে করিয়ে দেয়।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

এমএমএম … তরমুজ …

এই পাঁচটি নতুন ব্লাশেসগুলি ম্যাক স্থায়ী লাইনে যোগ দিয়েছে, বাকিটি বঙ্গীয় ‘চমত্কার ব্যান্ডের সাথে এবং তাদের সাথে গত কয়েক সপ্তাহ কাটানোর পরে, আমি মনে করি তারা আমার নিয়মিত ম্যাক ডেইলি ব্লাশস ফুসফুসের সাথে ভাল তুলনা করে, যা গ্রীষ্মে এবং ব্লিশবাবি এই মুহুর্তে, পরিধানের সময় (তারা সারা দিন দীর্ঘ) এবং ব্লেন্ডবিলিটি (যদিও আপনি তাদের সেরা সরঞ্জামগুলি ব্যবহার করতে হবে তবে আমি কয়েকটিতে এটি পেতে হবে)।

যেখানে তারা অবশ্যই আকার, oveli, এবং তীব্রতা ভিন্ন।

আমি জানি না কিভাবে ম্যাক এটি করেছে, কিন্তু তারা এই চারপাশে সাহসী এবং উজ্জ্বল ম্যাক ব্লাশেসের চেয়ে আরও বেশি গতিশীল করেছে, যা সত্যিই খুব শান্ত। আমি শুধু তারা নিয়মিত 0.21-oz এসেছিলেন ইচ্ছুক। $ 22 ম্যাক ব্লাশ প্যান।

এই $ 16 এ একটু কম খরচ হতে পারে, তবে তারা অনেক ছোট (0.05 ounces)। টেকনিক্যালি, যদিও, আপনি সম্ভবত খুব কমই ব্যবহার করতে হবে, এমন একটি ছোট প্যানটি এখনও আপনি কীভাবে এটি পরিধান করেন তার উপর নির্ভর করে একটি ছোট প্যানটি এখনও একটি বা দুইটি স্থায়ী হতে পারে।

কিন্তু আমার সেই অংশটি কোস্টকোতে বাল্কে টয়লেট পেপার ক্রয় করতে পছন্দ করে তারা এখনও বড়, মানুষ চায়।

বাম থেকে: ম্যাক কখনোই বলবেন না, খবর ফ্ল্যাশ, উজ্জ্বল প্রতিক্রিয়া, উজ্জ্বল গোলাপী এবং সউসি মিস
সম্প্রতি আমি খুব কম চকচকে রঙ পছন্দ করছি, তাই এই এত তীব্র, এবং প্যানগুলি ছোট দিকের দিকে (যা তাদের সাথে নিয়মিত আকারের ব্লাশ ব্রাশ লোড করার জন্য এটি কঠিন করে তোলে … কিন্তু সত্যিই, আমি সম্ভবত তাদের সাথে একটি ব্লাশ ব্রাশ ব্যবহার করবে না কারণ আমি কেবল একটি ক্ষুদ্র পরিমাণ ব্যবহার করতে হবে, এবং একটি বড় ব্রাশের মাথা অত্যধিক হবে না), আমি পরিবর্তে তাদের সাথে একটি ছোট ডুও ফাইবার মুখ ব্রাশ ব্যবহার করি।

আমি ম্যাক 199 টি পছন্দ করি 199 টি ছোট ডুও ফাইবার ফেস ব্রাশ ($ 35)। এটি ছোট এবং একটি বড় blush ব্রাশের চেয়ে এই প্যানগুলি ভাল করে তোলে। আমি হালকাভাবে হালকাভাবে বাতাসে ঘুরে বেড়ায়, তার মধ্যে অনেকে আলতো চাপুন, তারপরে অনেকগুলি আলতো চাপুন, আমার গালের উপর ঝাঁকুনি চুম্বনের মতো।

তারপর আমি সবচেয়ে উল্লেখযোগ্য পাউডার ব্রাশটি খুঁজে পেতে পারি এবং আস্তে আস্তে আমার গালগুলির উপর সামান্যটি বন্ধ করে ফেলতে পারি। শেষ ফলাফল খুব প্রাকৃতিক দেখায়।

যেহেতু এগুলি এত উজ্জ্বল, আমি মনে করি আমি ক্রেজি জুড়ে শহরের একটি স্থানীয় মত দেখতে চাই, কিন্তু তা সম্পূর্ণরূপে ছিল না! আমি কমলা ছায়া, উজ্জ্বল প্রতিক্রিয়া, নিয়মিত, এবং এটি সম্পূর্ণ কার্যকরী হয়েছে।

কিন্তু হেই, যদি আপনি “খুব বেশী” সম্পর্কে সবই এটি আশ্চর্যজনক। আপনি সহজেই এই blushes সঙ্গে সেখানে পেতে পারেন।

ম্যাক উজ্জ্বল প্রতিক্রিয়া পরা

আমি একটি এনসি 42, পথে, এবং আমি একটি হালকা স্পর্শ দিয়ে এই ব্যবহার করতে চান, রং কিছু রং অনুরূপ চেহারা। আমার গালগুলি দেখে, অনেক বেশি বা কম, যেমন আমি শুধু হার্ডকোর স্প্রিন্টগুলি সম্পন্ন করেছি কিনা আমি ম্যাট লালটি কখনই বলি না, ম্যাট রেডডিশ অরেঞ্জ নিউজ ফ্ল্যাশ বা ম্যাট ফুচসিয়া গোলাপী উজ্জ্বল গোলাপী।

অন্তত আমার ত্বকের স্বনে আমার কাছে আরও বেশি স্বতন্ত্র দেখাচ্ছে, ম্যাট উজ্জ্বল ব্লুউশে মিস এবং কমলা উজ্জ্বল প্রতিক্রিয়া, আমি আগে আলোচনা করেছি ছায়া, যা টেকনিক্যালি একটি তুষারপাতের মতো, কিন্তু এটি একটি ম্যাটের মতো অনেক বেশি দেখায় আমাকে.

সামগ্রিকভাবে, আমি মনে করি এই blushes খুব মজা! আপনি যদি আপনার ম্যাক eyeshadows থেকে দূরে রাখুন যদি আপনি সহজে বিভ্রান্ত হয়, LOL! তারা এখন উপলব্ধ।

ফিল্ম নাইট জন্য! আমন্ত্রণ

আমি গত সপ্তাহান্তে সেরা, অনেক তীব্র চলচ্চিত্র দেখেছি, এবং এটি বছরের আমার প্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি।

এটি আমন্ত্রণ বলা হয়, এবং এটি এখন Netflix সেরা স্ট্রিমিং।

ঠিক আছে … কিন্তু প্রথমে, আমার কনরের পরে কিছু ঘটেছিল। আমি সত্যিই, সত্যিই ভীতিকর, suspenseful সিনেমা, এবং আমি এখনও করতে ব্যবহৃত, কিন্তু আমি এখন প্রচলিত স্ল্যাশার ভয়াবহ সিনেমা জন্য কম ধৈর্য আছে।

এই একটি চলচ্চিত্রটি ছিল আমি সম্প্রতি দেখার চেষ্টা করেছি – আমি নামটি মনে করতে পারছি না – যেখানে খোলার দৃশ্যটি একটি অন্ধকার কক্ষে কাঁদছে এমন একটি আবদ্ধ মহিলা ছিল, এবং আমাকে এটি বন্ধ করতে হবে। আমি কি শুধু সেই ধরনের ভীতিকর চলচ্চিত্রগুলি আর মোকাবেলা করতে পারছি না, কিন্তু এই সিনেমা? এটি একটি ধীর-জ্বলন্ত suspenseful রোমাঞ্চকর অনেক বেশি।

ড্যুড, এটা খুব ভাল ছিল যে আমি আসলে দ্বিগুণ দেখেছি কারণ আমি দেখতে চেয়েছিলাম যে আমি প্রথমবারের মতো মিস করেছি।

মিথ্যা বলবে না – আমি এখন এটি তৃতীয়বার দেখতে চাই।

এটি একটি ডিনার পার্টিতে একে অপরের সাথে পুনরায় সংযোগ স্থাপনকারী পুরানো pals একটি গ্রুপ সম্পর্কে যে প্রায় দুই বছর ধরে একে অপরের দেখার পর তাদের মধ্যে একটি লা হিলস মধ্যে ছুড়ে।

প্রধান চরিত্র হবে, এবং তার নতুন বান্ধবী কিরা, কিন্তু তিনি ইডেনের সাথে বিয়ে করতেন, যিনি এখন বেঁচে আছেনএকই বাড়িতে তার নতুন পত্নী একবার তিনি একবার ইচ্ছার সাথে ভাগ করে নিয়েছেন, এবং তারা সবাই একসঙ্গে ডিনার পার্টিতে আছেন।

দুই বছর আগে কিছু দুঃখজনক ঘটেছে এবং ইডেন যা তাদের বিভক্ত করেছিল। এটি তাদের সম্পর্ক শেষ করে, এবং এটি গল্পের ড্রাইভিং বাহিনীগুলির মধ্যে একটি।

যাইহোক, ইডেন এবং তার নতুন পত্নী ডিনার পার্টির জন্য তাদের পুরানো প্যালে আমন্ত্রণ জানান।

বলার অপেক্ষা রাখে না, জিনিস ভয়ানক যান। খুব, খুব ভয়ানক।

আমি খুব বেশি দূরে দিতে চাই না, কিন্তু আমার যা কিছু বলতে হবে তা ধৈর্য ধরুন, এবং ঘনিষ্ঠভাবে দেখুন, কারণ সামান্য রুটিকুমগুলি এমনভাবে ফেলে দেওয়া হয়েছে যে, যদি আপনি এটি দ্বিতীয়বার দেখেন তবে আপনি চান, ” ওহ, আমি এখন এটা পেতে! ”

বিজ্ঞাপন

আমি এটা সম্পর্কে যথেষ্ট ভাল জিনিস বলতে পারেন না। এটা তাই মহান.

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *