লাল Eyeshadow (এবং একটি 20-মিনিট মেকআপ চেহারা) ব্যবহার করার জন্য 3 পরামর্শ

আমি আমার পাজামা, FYI তে থাকতে পারে না।
পতন অনুপ্রাণিত চেহারা, দুই নিতে।

আমি বিশ্বাস করি যে আমি মাইকেলের অন্য দিনে আবিষ্কৃত থ্যাঙ্কসগিভিং বেকিং অ্যাক্টমেন্টের ভিবের পরিপ্রেক্ষিতে এটি একটি বিট ভাল।

বিজ্ঞাপন

আমি অন্য দিন বেকারি এটি ব্যবহার … আমার রান্নাঘর মধ্যে বেকারি, যে! কুমড়া / Pecan Cupcake পরিস্থিতিতে কাজ করার চেষ্টা করার সময় এই ছিল (হ্যাঁ, এটি একটি জিনিস যা আমি কাজ করছি)। একটি সংক্ষেপে, আমি বিশ্বাস করি আমি একটি মসলাযুক্ত কুমড়া cupcake, পাশাপাশি বাদামী চিনি pecans মধ্যে একটি মহান ভারসাম্য আবিষ্কৃত, তবে এটি একটি গল্পের একটি গল্প …

এই চেহারাটির জন্য, এখানে কিছু জিনিস রয়েছে যা রেডডিশ তামা eyeshadow ব্যবহার করার সময় বা লাল টোনগুলির সাথে সত্যিই কোনও ধরনের ছায়া ব্যবহার করার সময় আপনি দরকারী আবিষ্কার করতে পারেন:

1. সম্পূর্ণ কভারেজ ফাউন্ডেশন একটি বড় পার্থক্য করা

তুমি আমাকে বুঝ; আমি বেস পণ্যগুলির পরিপ্রেক্ষিতে যতটা সম্ভব বিট পরিধান করতে পছন্দ করি, তবে যখনই আমি খুব কম ফাউন্ডেশন / গোপনকারীটি করার চেষ্টা করি, তামা, কপারি লাল বা লাল চোখেরশাদকে সংহত করে, আমি ক্লান্ত, অচেনা সেইসাথে যাই হোক না কেন ঠিক। খোকামনি, আপনার lids উপর দূরবর্তী লাল কিছু ঘটছে, তারপর পূর্ণ কভারেজ ফাউন্ডেশন জন্য নির্বাচন করুন। লাল eyeshadow এর POW সঙ্গে একটি পূর্ণ কভারেজ বেস ভারসাম্য! অত্যন্ত সুন্দরভাবে, methinks।

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

2. একটি কালো মাছ ধরার নৌকা সঙ্গে শক্ত

আপনি একটি কালো মাছ ধরার নৌকা মত আপনার লাল eyeshadow পাশাপাশি আপনার চোখ এর সাদা মধ্যে একটি দৃশ্যমান “বিরতি” বা বাধা যোগ করার প্রয়োজন; অন্যথায়, এটি kinda “বন্ধ” দেখতে পারেন। কালো যদি আপনার জন্য খুব গুরুতর মনে হয়, একটি গাঢ় বাদামী চেষ্টা করুন।

3. আপনার চোখের মেকআপ প্রথম

কেন? যেহেতু আপনি আপনার নিম্ন ল্যাশ লাইনের নীচে একেবারে কোনও লাল চান না, সেইসাথে আপনার বেস করার আগে এটি সম্পূর্ণরূপে মুছে ফেলতে চান। তারপর, আপনি পরিষ্কার করার পরে, একটি গোপন আবেদন। আমি সাধারণত টিম “আন্ডার-ইন গোপনকারীর দিকে তাকিয়ে থাকি, তবে এই ক্ষেত্রে, আমি বোর্ডে পুঙ্খানুপুঙ্খভাবে আছি, কারণ, আবার, এটি যদি এটি এড়াতে থাকে তবে এটি অদ্ভুত দেখতে পারে।

ওহ, হাই, শরৎ মেকআপ!
আমার blush faves এক সঙ্গে সময় ব্যয়, ম্যাক কৃত্রিম
মেকআপ আমি এই চেহারা ব্যবহার করছি!

আমি সোনালী ব্রোঞ্জের সাথে মিশ্রিত তামার লাল (মাঝখানে) ব্যবহার করছি।

এই চেহারা ব্যবহৃত মেকআপ

ত্বক: কাহিনা কবজ কাঁটাচামচ PEAR বীজ তেল (ফাউন্ডেশন এবং গোপনকারী আমি ব্যবহার করছি আমি পূর্ণ-কভারেজ ম্যাটের পাশাপাশি আমার ত্বকে শুকিয়েছি, তাই আমি তেলের সাথে আমার ত্বকের সাথে আমার ত্বককে টেনে আনতে তেলের সাথে এই অত্যন্ত সমৃদ্ধ চুক্তিটি ব্যবহার করি ।)

বেস: জুভিয়া এর অবস্থান আমি টঙ্গিয়ের 520 (আল্ট্রা ফ্ল্যাট ফিনিসের সাথে ম্যাটের ম্যাটের ম্যাটের ফাউন্ডেশন! যদি আপনি তৈলাক্ত ত্বক পেয়ে থাকেন তবে এটি আমার কম্বো ত্বকে শুকিয়ে যেতে পারে, তবে বিশেষ করে আমার গালের মতো আমার কম্বো ত্বকে শুকিয়ে যেতে পারে ), জুভিয়া এর অবস্থান গোপনকারী 14 (একসঙ্গে মিশ্রিত)

CHEEKS: MAC Gingerly Blush

ঠোঁট: ম্যাক ভেলভেট টেডি লিপস্টিক সহ ম্যাক ঘূর্ণায়মান পেন্সিল

চোখ: ম্যাক বেয়ার রিসার্চ স্টাডি পেইন্ট পট (বেস), দৃশ্য), দৃশ্যমান লিবার্টাইন সমন্বয় (তামার এবং লিডগুলিতে সোনার ছায়া গো), ম্যাক গঠন eyeshadow (ক্রিজ), পণ্যসম্ভার কালো eyeliner, এটি প্রসাধনী সুপারহিরো মাস্কারা, এটি প্রসাধনী শক্তি পেন্সিল

বিজ্ঞাপন

আমি আশা করি আপনি তামা বা কিছু তামার লাল কিছু কিছু পরেন! গুরুতরভাবে, তামা আশ্চর্যজনক পরিধানযোগ্য হতে পারে।

আপনার বন্ধুত্বপূর্ণ সম্প্রদায়ের কবজ আসক্তি,

কারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *